পরকীয়া সম্পর্ক কেন হয় ? এই ৪ টি কারন, ৩ নং টি ভুল করেও কখনো করবেন না

0
304

স্ত্রী পরকীয়া করে কেন – আমাদের দেশে পরকীয়া প্রেমের সম্পর্ক দিনে দিনে বেড়েই চলেছে। আর এই সম্পর্কে নারী-পুরুষ দুজনেই সমান দায়ী। কে না জানে – এক হাতে তালি বাজে না! নিচে আমরা কেবল স্ত্রীর পরকীয়া প্রেমে জড়ানোর কারণ জানবো।

একঘেঁয়ে সম্পর্ক : পৃথিবীতে বেশিরভাগ মানুষই প্রেম বা বিয়ের সম্পর্ককে বেশিদিন আঁকড়ে ধরে রাখতে পারেন না। জীবনভর একই ছাদের নিচে থাকেন বটে, তবে সংসারের নিয়মে। সংসার নামক বন্দী জীবনে একটুখানি বৈচিত্রের ছোঁয়া পেতে অনেক নারীই আকৃষ্ট হন অন্য পুরুষের প্রতি।

অপূর্ণ প্রত্যাশা : সঙ্গীর কাছ থেকে অনেক কিছু প্রত্যাশা থাকে নারীর। অনেক আশা করে বিয়ে করেছেন, কিন্তু সেই আশা পূরণ হয়নি। এমন ক্ষেত্রে প্রেমিকা নারী শুরু করেন নতুনের খোঁজ।

সঙ্গিনীর প্রতি আকর্ষণ হারিয়ে ফেলা : নারীদের মধ্যে অনেকেই নিজের সঙ্গীর প্রতি আকর্ষণ হারিয়ে ফেলে। প্রতিদিন একই চেহারা, একই আচরণ মনে হতে থাকে। তাই অন্য পুরুষের দিকে নজর চলে যায়।

পুরনো অভ্যাস : বিয়ের আগেও অনেক নারীর অভ্যাস থাকে একসঙ্গে একাধিক সম্পর্ক বয়ে চলা। তাই স্বামী যতই উপযুক্ত হোক না কেন, দৃষ্টি গড়ায় নতুনের খোঁজে। পুরনো অভ্যাস তাকে তাড়িয়ে নিয়ে বেড়ায়।