জানা গেল ফুটবল বিশ্বকাপে মা ও ছেলের পছন্দের দল কনটি

0
40

বিশ্বকাপ ফুটবলে দল নিয়ে নানা রকম পছন্দ-অপছন্দ থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় মায়ের পছন্দের দলকেই সমর্থন করেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের একটি ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, ফুটবল বিশ্বকাপে তারকা দল হিসেবে জনপ্রিয় ব্রাজিলকেই সমর্থন করেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তার এই পছন্দের দলকে সমর্থন করেন বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়।

প্রধানমন্ত্রীর একজন উপ-প্রেস সচিব প্রথম আলোকে বলেছেন, প্রধানমন্ত্রীর পছন্দের দল ব্রাজিল। এক সময় পেলের খেলা তাঁর ভালো লাগতো। তবে তিনি আর্জেন্টিনার খেলাও পছন্দ করেন। বিশেষ করে মেসির খেলা তাঁর খুবই পছন্দ। খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের একজন কর্মকর্তা বলেন, ‘ম্যাডাম ব্রাজিলের কঠিন সমর্থক। ম্যাডাম মনে করছেন, এবার ব্রাজিল বিশ্বকাপ ব্রাজিলের দখলেই যাবে।’ সংসদের বর্তমান বিরোধীদলীয় নেতা রওশন এরশাদও ফুটবল খেলা বেশ উপভোগ করেন। তাঁর পরিবারের এক সদস্য প্রথম আলোকে বলেছেন, যেদিন থেকে তিনি ফুটবল খেলা বুঝতে শুরু করেছেন, সেদিন থেকেই তিনি ব্রাজিলের সমর্থক

উল্লেখ্য, আজ (বৃহস্পতিবার) বিকেল ৬টায় (বাংলাদেশ সময় রাত ৯টা) রাশিয়ার রাজধানী মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব।

রাশিয়ার ১১টি শহরের ১২টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের খেলাগুলো। অংশগ্রহণ করছে ৩২টি দেশ।

শেখ হাসিনা সম্পর্কে আরো পড়ুন…..

শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় বিএনপির রাজনীতিতে সংকটের কালো ছায়া নেমেছে। এখান থেকে আর উত্তরণ সম্ভব নয়। শেখ হাসিনা কারও দয়ায় না, জনগণের সমর্থন নিয়ে আবার ক্ষমতায় আসবে।

মঙ্গলবার সন্ধ্যায় ধানমণ্ডির হোয়াইট হল কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে এ আয়োজন করা হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একে এম রহমতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক খান প্রমুখ।