নেইমারকে ছুঁয়ে দেখতে চায় পড়শী

0
24

: আজ থেকে শুরু বিশ্বকাপ ফুটবল। সব প্রস্তুতি শেষ হয়ে এখন ক্ষণগণনা চলছে বিশ্বকাপের। ফুটবল জ্বরে কাঁপছে সারা বিশ্ব। প্রত্যেকের পছন্দের দল থাকলেও ফুটবল জগতের চির প্রতিদ্বন্দি আজের্ন্টিনা-ব্রাজিল কেউ কাকে ছাড় দিতে না রাজ।

ব্রাজিল২২জয়-পরাজয়ের পরিসংখ্যান যাই হোক না কেন বর্তমানে এই দু‘দলের সমর্থকেরা তর্কে-বিতর্কে কেউ কাকে ছাড় দিতে রাজি না। এছাড়া বিশ্বকাপকে ঘিরে একেকে জনের ইচ্ছে জেগেছে একেক রকম। এর মধ্যে শোবিজ তারকারাও থেমে নেই। এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী পড়শী তাদের একজন।

ব্রাজিল সমর্থক বিশ্বকাপকে ঘিরে এই সংগীতশিল্পীর ইচ্ছে জেগেছে নেইমারকা একটু ছুঁয়ে দেখার। ব্রাজিলের অন্ধ সমর্থক হলেন পড়শী। পড়শীর পরিবারকে এক প্রকার ব্রাজিল পরিবার বলা যেতে পারে। বড় ভাই স্বাক্ষর এহসান ব্রাজিলের সমর্থক। এমনকি বাবা-মাও ব্রাজিলের সমর্থক।

উল্লেখ্য,২০০৯ সালের চ্যানেল আইয়ের ক্ষুদে গানরাজ ২য় রানার আপ এখন পরিণত। পূর্ণ। দ্বিতীয়বারের মতো হলেন পণ্যদূত। তানিম রহমান অংশুর নির্মাণে সে পণ্যের একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। যেখানে তার সহশিল্পী মিনার ও প্রীতম হাসান। কিন্তু যেটা তার জীবন সেই গান ছাড়া কি তাকে ভাবা যায়। গানের ‘রাস্তা’য় চলাচল করা পড়শি এবার ঈদে ছড়াচ্ছেন ‘জাদু’।

55
SHARES
Share
Tweet