যে কারণে বয়সে ১০ বছরের ছোট প্রেমিক নিককে শ্রেষ্ঠ রোমান্টিক পুরুষ বললেন প্রিয়াঙ্কা

0
48

ছোট প্রেমিক নিককে- নিজের চেয়ে ১০ বছরের ছোট মার্কিন সঙ্গীতশিল্পীর প্রেমে মজেছেন ৩৫ বছর বয়সী বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। একসঙ্গে অনুষ্ঠানে উপস্থিত থাকা থেকে শুরু করে ছুটিতে ঘুরতে যাওয়া এবং দুর্দান্ত যৌন জীবন সবকিছুই করছেন প্রিয়াঙ্কা ও নিক।

কয়েকদিন আগে ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, প্রিয়াঙ্কাকে নাকি বিয়ের প্রস্তাবও দিয়েছেন নিক। এ বিষয়ে সরাসরি কোনো প্রতিক্রিয়া জানান নি প্রিয়াঙ্কা।

তবে নিকের প্রতি ভালো লাগার কথা জানালেন ঠিকই। শুধু তাই নয় নিককে নিজের জীবনের সবচেয়ে রোমান্টিক পুরুষ হিসেবেও অাখ্যা দিয়েছেন প্রিয়াঙ্কা।

এক অনুষ্ঠানে প্রিয়াঙ্কা বলেন, নিকই আমার জীবনের শ্রেষ্ঠ রোমান্টিক পুরুষ। এর আগে প্রিয়াঙ্কার কোনো প্রেমিকই নাকি নিকের মতো এতোটা রোমান্টিক ছিলেন না।

প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘কোনো বিতর্ক ছাড়াই প্রিয়াঙ্কার কাছে সবচেয়ে রোমান্টিক পুরুষ নিক। সে অত্যন্ত ভদ্র এবং সে প্রিয়াঙ্কাকে ভালোভাবে বুঝতে পারে। এছাড়াও প্রিয়াঙ্কার অনুভূতিকে বাড়িয়ে দিতেও অভিনব পরিকল্পনা করে নিক।’

নিক সবসময় প্রিয়াঙ্কাকে অসাধারণ বার্তা এবং ফানি মেমের ছবি পাঠায়। শোনা যাচ্ছে, নিক প্রিয়াঙ্কার জন্য কবিতাও লেখে। আর এসব কারণেই প্রিয়াঙ্কার কাছে বিশেষ এক মানুষ হয়ে উঠেছেন নিক।

সূত্রে আরো জানা যায়, ‘যখন তারা একসাথে থাকে। তখন নিক নাকি শুধুই প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে থাকে। যেন প্রিয়াঙ্কাই বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরী। নিক তার মোবাইলের হোমস্ক্রিনের ছবি পরিবর্তন করে দুইজনের একটি সুন্দর ছবিও ওয়ালপেপার হিসেবে দিয়েছে।’