ঈদে কোথায় ঘুরছেন মিম? দেখুন ছবিতে…

0
146

এবার ঈদে মিম অভিনীত ‘সুলতান: দ্য সেভিয়ার’ ছবিটি ভারতের কলকাতায় মুক্তি পেয়েছে। ছবিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন জিৎ। কিছুদিন আগেই এই ছবিটির প্রচারণায় অংশ নিতে কলকাতায় যান মিম।কলকাতার বিভিন্ন টিভি চ্যানেল, পত্রিকায় ইন্টারভিউ দেন। এ নিয়ে টালিউডের তিনটি সিনেমাতে অভিনয় করলেন মিম। অন্য দুটি ছবি হচ্ছে ‘ব্ল্যাক’ও ‘ইয়েতি অভিযান’।

এরমধ্যে প্রথমটিতে সোহম চক্রবর্তী আর দ্বিতীয়টিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছিলেন মিমের সহশিল্পী। কলকাতায় এক সপ্তাহ থেকে দেশে ফিরেই ঈদের আগের দিন ব্যাংকক গেলেন মিম।মিমের এই ব্যাংকক সফর একবারেই পারিবারিক বলে জানান এই তারকা। মিম বলেন, ‘পরিবার শুধু গুরুত্বপূর্ণই নয়, পরিবার আমার কাছে সব কিছু’।

এবারের ব্যাংকক সফর যে বেশ উপভোগ করছেন এই তারকা তার কিছুটা আভাস পাওয়া গেলো ফেসবুকে। ব্যাংককে গিয়েই নামুয়াং সাফারি পার্কে বেড়াতে যান তিনি। সেখানে গিয়ে জ্যান্ত বাঘের খাঁচায় ঢুকে বাঘের সঙ্গে ভিডিও দৃশ্য ধারণ করে ফেসবুকে শেয়ার করেন।এছাড়া বেশ কিছু স্থিরচিত্রও ফেসবুকে শেয়ার করেছেন এই তারকা। এবারের ব্যাংকক সফরেই মিম তার বাবার চিকিৎসা করাবেন বলেও জানান।আগামী ২৪ জুন ব্যাংকক থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে মিমের। এসেই নতুন কাজ শুরু করবেন এই অভিনেত্রী।