শ্রাবন্তী-পায়েলকে নিয়ে কলকাতা মাতাচ্ছেন ভাইজান! কতটি হল পেয়েছে জানেন?

0
376

সুপারস্টার শাকিব খান, শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটি শুক্রবার মুক্তি পেয়েছে কলকাতার ৭৯টি সিনেমা হলে। ‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। ছবিটি প্রযোজনা করছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজ।

ঈদ উপলক্ষে কলকাতায় তার সিনেমা মুক্তির বিষয়ে শাকিব খান বলেন, আমি সব সময় চেষ্টা করেছি ভালো কিছু করতে। দেশের ছবিতে যেমন সময় দিচ্ছি তেমনি বিদেশের ছবিতেও কাজ করছি। এবং তারা অনেক ভালো ভাবে আমাকে গ্রহণ করছেন। একটা সময় দেখা যেত বাংলাদেশে ঈদে বা বড় উৎসবগুলোতে কলকাতার শিল্পীদের ছবি মুক্তি পেত। এবার আমি এর জবাব দিতে পেরেছি।

তিনি বলেন, আমার ছবি এই ঈদে ওপার বাংলায় মুক্তি পেয়েছে। সম্প্রতি সেখানে একটি সংবাদ সম্মেলনে অংশ নিয়েছিলাম, সবাই আমাদের ছবির অনেক প্রশংসা করেছেন। আমি বিশ্বাস করি এমন দিন আসবে আমরা শুধু দুই বাংলা নয়, বিশ্বব্যাপী ছবি মুক্তি দিতে পারব।

এস কে মুভিজের কর্ণধার আশোক ধানুকা বলেন, ‘আমরা ছবিটি ৭৯ সিনেমা হলে মুক্তি দিয়েছি। শাকিব খান অনেক শাক্তিশালী অভিনেতা। তিনি এরই মধ্যে এই বাংলায় পরিচিত মুখ। তার ছবির জন্য আলাদা দর্শক শ্রেণি তৈরি হয়েছে। সিনেমা হলের মালিকরা তার ছবির প্রতি আগ্রহ দেখাচ্ছেন। আমরা শাকিব খানকে নিয়ে ভবিষ্যতে আরো ভালো বাজেটের ছবি নির্মাণ করব।’

এদিকে ঈদকে কেন্দ্র করে বাংলাদেশে শাকিব খানের তিনটি ছবি মুক্তি পাচ্ছে। আব্দুল মান্নান পরিচালিত ‘পাংকু জামাই’, এই ছবির নায়িকা অপু বিশ্বাস। অন্য দুটি ছবি হলো আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ও উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। এই দুটি ছবিতেই নায়িকা হিসেবে আছেন শবনম বুবলী।’