চির শত্রু বুবলীর সাথে কাজের ব্যাপারে একি বললেন অপু বিশ্বাস!

0
27

চির শত্রু বুবলীর সাথে- ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে অপু বিশ্বাস ও শাকিব খান অভিনীত ছবি ‘পাঙ্কু জামাই’। এই ছবির নায়িকা অপু এখন তাঁর প্রথম টালিউডের ছবি ‘শর্টকাট’-এর কাজে ব্যস্ত। সংগীতশিল্পী নচিকেতার লেখা গল্প নিয়ে ছবিটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল।

কলকাতায় শুটিং কেমন চলছে?

ভালো। ৬ জুন থেকে শুটিং শুরু হয়েছে। ছবিতে আমার চরিত্রের নাম নার্গিস। আমার সহশিল্পী গৌরব চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়। আমরা সবাই অনেক আনন্দের সঙ্গে কাজটি করছি। কলকাতার ছবিতে আমার প্রথম কাজ এটি। সবাই এত আন্তরিক, মনে হচ্ছে নিজের মানুষদের মধ্যেই শুটিং করছি। সবচেয়ে বড় কথা হলো, এখানে ছবির একটি ছোট্ট চরিত্রকেও সমান গুরুত্বের সঙ্গে দেখা হয়।

কত দিন চলবে শুটিং?

২২ জুন পর্যন্ত হবে। তবে ১৫ জুন আমার অংশের প্রথম ধাপের শুটিং শেষ। আগামী মাসে দ্বিতীয় ধাপের কাজ হওয়ার কথা। সেই সময় ডাবিংও শেষ করে দিয়ে যাব।

দেশে ফিরছেন কবে?

সামনে ঈদ। ১৫ তারিখে শুটিং শেষ করেই দেশে ফিরব। ঈদে আমার পাঙ্কু জামাই ছবি মুক্তির কথা। এ কারণে দেশে তো থাকতেই হবে।ত

কিন্তু ঈদের ছবির প্রচারে তো অংশ নিতে পারছেন না।
এবার ঈদের ছবি চূড়ান্ত হতে বেশ সময় লেগে গেছে। পাঙ্কু জামাই মুক্তির বিষয়ে তো আমার জানাই ছিল না। ঈদে যে ছবিটি মুক্তি পাচ্ছে, সেই খবর কলকাতায় এসে জানতে পারলাম। যেহেতু এখন এখানে শুটিং করতে এসেই গেছি, ইচ্ছা থাকলেও ঢাকায় গিয়ে ছবির প্রচারণায় অংশ নিতে পারছি না। তবে ঈদের এক দিন আগে দেশে ফিরে যতটুকু পারি ছবির প্রচারে কাজ করব।

শুনেছি, ‘পাঙ্কু জামাই’ ছবিটি নাকি পুরোপুরি শেষ না করে মুক্তি দেওয়া হচ্ছে?

এটি পুরোপুরি মিথ্যা ও হাস্যকর কথা। দু-একজন ইচ্ছা করেই এটি রটাচ্ছেন। আমি যখন অভিনয় থেকে বিরতিতে গিয়েছিলাম, তখন এই ছবির মাত্র দুটি গানের শুটিং বাকি ছিল। ফিরে এসে দুটি গানই করে দিয়েছি। শুনেছি শাকিবের ডাবিং বাকি ছিল, তিনিও তা করে দিয়েছেন। শুটিং শেষ না করার তো কিছু নেই।

কলকাতায় কাজের ফাঁকে ছবি দেখার সুযোগ হলে কোনটি দেখবেন-‘সুলতান’ না ‘ভাইজান এলো রে’?

যে ছবির টিকিট আগে পাব সেটিই আগে দেখব।

আলাদিনের জাদুর চেরাগ পেলে কোন তিনটি জিনিস চাইবেন?

জাদুতে আমি বিশ্বাস করি না, জাদুর চেরাগের কাছে কিছু চাইবও না।

সহশিল্পী হিসেবে এক ছবিতে কাকে বেছে নেবেন-মিম না বুবলীকে?

চরিত্রের প্রয়োজনে যাকে মানাবে, তার সঙ্গেই আমি কাজ করব। পেশার ক্ষেত্রে যে কারও সঙ্গে অভিনয়ে আমার সমস্যা নেই।