ভাতিজার প্রেমিকাকে ধর্ষণ করল চাচা, অতঃপর…

0
194

ভাতিজার প্রেমিকাকে ধর্ষণ- রাজশাহীর তানোরে ভাতিজার প্রেমিকাকে র্ধষণের অভিযোগে চাচাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণ পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, চাপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার জনৈক ব্যক্তির কন্যা (১৯)’র সাথে গত ৬/৭ মাস আগে মোবাইল ফোনের ম্যাধ্যমে তানোর উপজেলার ছাঐড় গ্রামের সিরাজুল ইসলামের পুত্র বুলবুল হোসেন হৃদয়ের প্রেমের সম্পর্ক চলে আসছিলো।

ঈদের পর দিন রবিবার (১৭ জুন) বিয়ে করার কথা বলে প্রেমিক বুলবুল তার প্রেমিকাকে তানোর বাজারে আসতে বলে। প্রেমিকের ডাকে সাড়া দিয়ে প্রেমিকা ওই দিনই বেলা সাড়ে ১১টার দিকে তানোর বাজারে আসার পর প্রেমিক বুলবুল তার চাচা একই গ্রামের রফিকুলের পুত্র রুবেল (২০) কে সাথে নিয়ে প্রেমিকাসহ রাজশাহী শহরের বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তানোর থানার মোড় থেকে ছাঐড় গ্রামের আব্দুর রহিমের পুত্র সাইফুল ইসলামের অটো বাইকে করে চাচা তার ভাতিজার প্রেমিকাকে নিয়ে ছাঐড় গ্রামের মৃত আতাউরের স্ত্রী মেহের জানের বাড়িতে গিয়ে স্ত্রী পরিচয় দিয়ে সেখানে রাখতে বলে চলে যায়।

পরে রাত সাড়ে ৯টার দিকে ওই বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় ভাতিজার প্রেমিকাকে চাচা রুবেল গিয়ে জোর পূর্বক ধর্ষন করে রাত ২টার দিকে তানোর-চৌবাড়িয়া সড়কের লব্যাতলা ব্রীজের কাছে এনে ভাতিজার প্রেমিকার মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগে থাকা এক হাজার টাকা কেড়ে নিয়ে সেখানে রেখে চলে যায়। পরে রাতে পুলিশ খবর পেয়ে প্রেমিকাকে উদ্ধার ও প্রেমিকের চাচা রুবেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় প্রেমিকা বাদি হয়ে তিন জনকে আসামি করে তানোর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন গ্রেপ্তারকৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য রামেক হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।