গোপন তথ্য ফাঁস, শাকিবের আগেও যে নায়কের প্রেমে মজেছিলেন অপু!

0
122

যে নায়কের প্রেমে- তারকাদের প্রথম সবকিছু কি চাইলেই জানা যায়? চলুন না, জানার চেষ্টা করি ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের প্রথম প্রেমের কাহিনী। তিনি নাকি শাকিবকে নয়, প্রথম অন্য কাউকে ভালোবাসতেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক।

তিনি বলেন, বলিউড অভিনেতা শাহরুখ খানের প্রেমে পড়েছিলাম। আমার প্রথম বয়ফ্রেন্ড ছিল শাহরুখ খান। ঘটনাটা খুলেই বলি, ছোটবেলায় শাহরুখ খানকে খুব পছন্দ করতাম আমি।

আমার পড়ার রুমের সামনে শাহরুখ খানের বিশাল বড় পোস্টার লাগিয়ে রেখেছিলাম। কোনো এক দুর্গাপূজা উৎসব থেকে শাহরুখ খানের পোস্টারটা কিনেছিলাম আমি।

আমার বান্ধবীদের তখন বলেছিলাম, ‘এই তোরা শাহরুখ খানকে জামাই বাবু বলে ডাকবি।’ এখন এ ঘটনা মনে পড়লে হাসি পায় আমার। আরেকটা ঘটনা বলি।

আমাদের পাড়ার এক কাজিনের ছেলে আমাকে খুব পছন্দ করে। ওর বয়স হবে আড়াই বছর। ও আমাকে গার্লফ্রেন্ড ডাকে। ওর মাকে ও এভাবে বলে, ‘মা, আমি অপুকে বিয়ে করব। বিয়ের পর অপুকে চকলেট খাওয়াব।’

মজার ব্যাপার হলো, ও আমার জন্য ওর ভাগের খাবারের অংশ মাঝেমধ্যে রেখে দেয়। আর শাকিব খানকে একদম সহ্য করতে পারে না। আমাকে প্রায়ই বলে, ‘তুমি শাকিবের সঙ্গে কেন কথা বলো?’

উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু শাকিব খানের ‘চাপে’ ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন অপু।

অবশেষে গেল বছরের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর প্রকাশের আট মাসের মাথায় বিবাহ বিচ্ছেদ হয়।

‘জায়গা তো খালিই ছিল, শাকিবকে নিয়ে আসলেও ভালো হত’

বাংলাদেশের চলচ্চিত্রে দুটি পরিচিত নাম শাকিব-অপু বিশ্বাস । যদিও একসময় তাদের নাম একত্রে আসলেই এখন তারা সম্পূর্ণই আলাদা দুটি মানুষ। সিনেমায় তাদের জুটিটা যেমন দর্শক গ্রহণ করেছিল তেমনি গ্রহণ করেছিল বাস্তব জীবনেও।

তবে বিচ্ছেদের পর কেউ স্রোতে গা ভাসিয়ে দেননি দুজনই ব্যস্ত যার যার কাজ নিয়ে। অপু বিশ্বাসকে মাঝে মাঝে তাদের সন্তান আব্রামকে নিয়ে দেখা গেলেও শাকিবকে তার সঙ্গে স্বভাবতই দেখা যায় না।

তবে বিচ্ছেদ হলেও মানুষ তো মানুষের মনেই থাকে। ভোলা কি এত সহজ! পর্দাতে প্রায় ২ বছর ধরে অনুপস্থিত ছিলেন অপু বিশ্বাস। শাকিব খানের সাথে বিয়ে, তারপর ডিভোর্স, এখন নিজের সন্তানকে নিয়ে থাকা। এরমধ্যেই কাটছে তার জীবন।

সম্প্রতি কিছু ছবির কাজ করছেন আবারো নতুন করে। পর্দায় ফিরবেন তিনি শিগগিরই। তার আগে একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে নিজের সাম্প্রতিক সময়ের কথা বলেছেন জনপ্রিয় এই নায়িকা।

সেখানেই অপুকে জিজ্ঞাসা করা হয়, শাকিব খানকে কি একেবারেই মনে পড়েনা? জবাবে অপু বিশ্বাস বলেন, আল্লাহ (হাঁসি), এটা একটা কথা বললেন।

উপস্থাপককে উদ্দেশ্য করে তিনি বলেন, মাঝখানে তো জায়গা খালিই ছিল। শাকিবকে নিয়ে আসলেও ভালো হত। এরপর তিনি উপস্থাপকের প্রশ্নের উত্তর দেন খুব দৃঢ়ও ভাবে।

শাকিব খানকে কি মনে পড়ে? উত্তরে হেসে যা বললেন অপু বিশ্বাস

বাংলাদেশের চলচ্চিত্র জগতে আলোচিত দুটি নাম শাকিব খান ও অপু বিশ্বাস। সিনেমায় তাদের জুটিটা যেমন দর্শক গ্রহন করেছিল তেমনি গ্রহন করেছিল বাস্তব জীবনেও। কিন্তু বাতাস উল্টো দিকে বইয়ে তাদের সেই জুটি আজ বাস্তব কিংবা সিনেমা কোন জায়গাতেই নেই।

পর্দাতে প্রায় ২ বছর ধরে অনুপুস্থিত ছিলেন অপু বিশ্বাস। শাকিব খানের সাথে বিয়ে, তারপর ডিভোর্স, এখন নিজের সন্তানকে নিয়ে থাকা। এরমধ্যেই কাটছে তার জীবন।

সম্প্রতি কিছু ছবির কাজ করছেন আবারো নতুন করে। পর্দায় ফিরবেন তিনি শীগ্রই। তার আগে একটি বেসরকারী টিভিতে উপস্থিত হয়ে নিজের সাম্প্রতিক সময়ের কথা বলেছেন জনপ্রিয় এই নায়িকা।

সেখানেই অপুকে জিজ্ঞাসা করা হয়, শাকিব খানকে কি একেবারেই মনে পড়েনা? জবাবে অপু বিশ্বাস বলেন, আল্লাহ (হাসি), এটা একটা কথা বললেন।

উপস্থাপককে উদ্দেশ্য করে তিনি বলেন, মাঝখানে তো জায়গা খালিই ছিল। শাকিবকে নিয়ে আসলেও ভালো হত। এরপর তিনি উপস্থাপকের প্রশ্নের উত্তর দেন খুব দৃঢ়ও ভাবে।

যে ক্ষমতাবান ছেলের সঙ্গে মেয়ে ওলিজাকে বিয়ে দিলেন ডিপজল

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে হলো। জানা গেছে, রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে ঘরোয়াভাবে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

যে ক্ষমতাবান ছেলের সঙ্গে মেয়ে ওলিজাকে বিয়ে দিলেন ডিপজল

ওলিজা মনোয়ারের স্বামী অর্পণ পেশায় ব্যবসায়ী। ডিপজল জানিয়েছেন, ‘পারিবারিকভাবে এই বিয়ের কাজ শেষ করেছি। বিয়ের সময় দুই পরিবারের সবাই উপস্থিত ছিলেন।’

ওলিজা আর অর্পণের সম্পর্কে ডিপজল আরও বলেন, ‘অর্পণের পরিবারের অনেকেই দেশের বাইরে থাকেন। তাঁর কয়েকজন আত্মীয় দেশের বাইরে চলে যাবেন। এ কারণে বিয়ের কাজটি সম্পন্ন করেছি। তবে শিগগিরই সবাইকে নিয়ে সুন্দর অনুষ্ঠান করার ইচ্ছা আছে।’

ওলিজা মনোয়ার ও অর্পণআজ বুধবার ওলিজা মনোয়ার তাঁর ফেসবুক পেজে বিয়ের কিছু স্থিরচিত্র শেয়ার করেছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।