এতদিন পর বান্ধবী শাবনূর কে নিয়ে যে গোপন তথ্য ফাঁস করলেন মৌসুমী

0
145

বাংলা চলচ্চিত্রের দুই জনপ্রিয় নায়িকা মৌসুমী ও শাবনূর। বড়পর্দায় অনবদ্য অভিনয়ের কারণে দু’জনই দর্শক হৃদয়ে চিরস্থায়ী আসন করে নিয়েছেন। এ দু‘জনের মধ্যে কে বেশি জনপ্রিয়? এমন প্রশ্নের উত্তরে দর্শক দ্বিধাদ্বন্দ্বে পড়ে যাবেন সেটি বলার অপেক্ষা রাখে না।

যদিও মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ সেলিব্রেটি টক শো স্টার নাইট এ উপস্থিত হয়ে মৌসুমী বললেন, ‘শাবনূর আর আমার মধ্যে শাবনূর বেশি জনপ্রিয়’।

শুধু তাই নয়, সালমান শাহ এবং ওমর সানির তুলনা করতে গিয়েও স্বামীর পক্ষ নেননি এ নায়িকা। ওমর সানির চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রেখেছেন মৌসুমী। যদিও স্বামী ওমর সানিকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবি করেন তিনি।

মৌসুমী সম্প্রতি পূর্ণ করেছেন তার চলচ্চিত্র জীবনের ২৫ বছর। পর্দায় এখন আর তিনি নিয়মিত নন। ক্যারিয়ারের ২৫ পেরিয়ে নিজেকে নিয়ে পরিকল্পনা রয়েছে বিস্তর। এসব বিষয়ে আলাপ করতে সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠান ‘স্টার নাইট’-এ এসেছেন মৌসুমী। মাছরাঙা স্টুডিওতে এই অনুষ্ঠানের ধারণ সম্পন্ন হয়।

মৌসুমী ও শাবনূর
২৫ বছর কিংবা তারও আগে মডেলিং সময়কার বিভিন্ন তথ্য, ছবি, ভিডিওচিত্র দিয়ে মৌসুমীকে সারপ্রাইজ দেয় ‘স্টার নাইট’ টিম। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে একের পর এক সারপ্রাইজ পেয়ে মৌসুমী অশ্রুসিক্ত হয়ে পড়েন। ক্যারিয়ারের সাথে, জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিও বার্তা দেখে আবেগ সামলাতে পারেননি তিনি।

জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর-এর সঙ্গে কথোকথনে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান। আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য: বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সাথে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার।

মৌসুমী জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যে কোনো কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান। তবে সক্রিয় রাজনীতিতে সহসাই জড়িয়ে পড়ার কোনো ইচ্ছা তার নাই। অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজত জয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী।